সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা
নাগরপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেপ্তার ১

নাগরপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেপ্তার ১

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর : টাঙ্গাইলের নাগরপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারসহ চোর চক্রের ১ সদস্যকে গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত চোর হলেন, ঢাকা জেলার ধামরাই থানার বাউখন্ড গ্রামের লাল মিয়ার ছেলে আঃ মান্নান (২৩)।

শনিবার (৩ জুলাই) দুপুরে উপজেলার পাকুটিয়া ইউনিয়নের পাকুটিয়া গ্রাম থেকে এলাকাবাসীর সহায়তায় চুরি যাওয়া ইজিবাইক সহ চোর চক্রের এ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে রবিবার (৪ জুলাই) সকালে আসামী আঃ মান্নানের রিরুদ্ধে চুরি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২ জুলাই শুক্রবার রাতে উপজেলার পাকুটিয়ার ইজিবাইক মালিক গোলাম কিবরিয়া খানের বাড়ী হতে তার ইজিবাইকটি চুরি হয়। শনিবার সকালে গোলাম কিবরিয়ার ছেলে সোহাগ চুরি যাওয়া ইজিবাইকটি সব যায়গায় খুজতে থাকেন। খুঁজতে খুঁজতে পার্শ্ববর্তী সাটুরিয়ার দিকে গেলে রাস্তায় সে চোর মান্নানকে তাদের ইজিবাইক নিয়ে পালাতে দেখে। এসময় সে এলাকাবাসীর সহযোগিতায় চোরসহ গাড়ি আটকিয়ে স্থানীয় পাকুটিয়া ইউপি চেয়ারম্যান মো.সিদ্দিকুর রহমানকে খবর দেন। পরে চেয়ারম্যান এসে নাগরপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ চোরসহ ইজিবাইক উদ্ধার করে নাগরপুর থানায় নিয়ে আসে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, চোরকে ইজিবাইকসহ আটক করে এলাকাবাসী নাগরপুর থানা পুলিশকে খবর দিলে চোরসহ ইজিবাইক থানায় আনা হয়। পরে ইজিবাইকটি মালিকের কাছে হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে চুরি মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840